Tuesday, April 30, 2024
Homeজামালপুরসরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

সরিষাবাড়ী সংবাদদাতা : জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে-৪ ভাইস চেয়ারম্যান পদে-২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
গত সোমবার বিকাল সাড়ে তিনটা পর্যন্ত অনলাইনের মাধ্যমে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।
মনোনয়নপত্র দাখিল করা প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে-মোঃ সামস উদ্দিন সামস, মোঃ রফিকুল ইসলাম রফিক, মোহাম্মদ আব্দুল্লাহ ও মোঃ তালেব উদ্দিন। ভাইস চেয়ারম্যান পুরুষ পদে-মোঃ আল-আমিন হোসাইন (শিবলু) ও মোঃ গোলাম মোস্তফা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে-মোছাঃ জেলী আক্তার ও মোছাঃ মাহমুদা খাতুন শিখা।
উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের মনোনয়ন দাখিলের শেষ সময় ১৫ এপ্রিল বিকাল সাড়ে তিনটা পর্যন্ত। মনোনয়ন বাছাই ১৭ এপ্রিল। রিটানিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহন হবে ৮ মে। এই উপজেলায় চেয়ারম্যান পদে ৪, পুরুষ ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন করে মোট ৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র অনলাইনে দাখিল করেন।
এ-বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, ‘আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সরিষাবাড়ী উপজেলায় ৮ জন প্রার্থী অনলাইনের মাধ্যমে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

Most Popular

Recent Comments