Monday, May 6, 2024
Homeখেলাধুলাবাইক দুর্ঘটনায় গুরুতর আহত অস্ট্রেলিয়ান ওপেনার

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত অস্ট্রেলিয়ান ওপেনার

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ক্যামেরন ব্যানক্রফট। বাইক থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পাওয়ায় এবার দেশটির ঘরোয়া প্রথম শ্রেণির টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডের ফাইনালেও খেলা হচ্ছে না এই ওপেনারের। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকেই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটার ক্যামেরন ব্যানক্রফট তার বাইক থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন। সেই কারণে মার্শ শেফিল্ড শিল্ডের ফাইনালে খেলতে পারবেন না তিনি। ব্যানক্রফটের না খেলা ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার জন্য বড় ধাক্কা। তার কারণেই টানা তৃতীয়বারের মতো ফাইনালে উঠতে পেরেছে দলটি।

আগামীকাল বৃহস্পতিবার তাসমানিয়ার বিপক্ষে শেফিল্ড শিল্ডের ফাইনালে মাঠে নামবে ব্যানক্রফটের দল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া। তার পরিবর্তে এই ম্যাচে দলের হয়ে মাঠে নামতে পারেন অ্যারন হার্ডি বা ডার্সি শর্ট। চলতি মৌসুমে শেফিল্ড শিল্ডে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার ৪৮.৬২ গড়ে ৭৭৮ রান নিয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ব্যানক্রফট। ফাইনালের মঞ্চে এমন কাউকে না পাওয়াটা বেশ ভোগাতে পারে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়াকে।

২০১৬ সালে অস্ট্রেলিয়ার জার্সিতে অভিষেক হওয়ার পর ২০১৯ সাল পর্যন্ত দেশের হয়ে ১০ টি টেস্ট খেলেছেন ব্যানক্রফট। এরপর বল টেম্পারিংয়ের অভিযোগে অস্ট্রেলিয়ার দল থেকে বাদ পড়েন এই ওপেনার। ৩১ বছর বয়সী এই ওপেনারের সাম্প্রতিক পারফরম্যান্স আবারও তাকে জাতীয় দলের খেলার স্বপ্নও দেখাচ্ছিল। তবে আচমকা এক দুর্ঘটনায় এখন সেটিও শঙ্কার মুখে চলে গেল।

Most Popular

Recent Comments